খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই নারীর


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২১, ২০২৪, ৯:২১ অপরাহ্ন /
খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই নারীর

 

মো: আরিফুর ইসলাম : খাগড়াছড়িতে পর্যটকবাহি বাস ও যাত্রীবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত: ১৫ জন আহত হয়েছে। ২১ ফেব্রুয়ারি বুধবার সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কে মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, খাগড়াছড়ি জেলা শহরের বসুন্ধরা এলাকার বাসিন্দা মৃত ননী গোপাল গুহের স্ত্রী প্রীতি বালা গুহ (৪৫) ও মৃত গৌরাঙ্গ ঘোষের স্ত্রী অনিমা ঘোষ (৬৫)।
জানা গেছে, বুধবার সকালের দিকে খাগড়াছড়ি থেকে যাত্রী নিয়ে একটি যাত্রীবাহি পিকআপ গুইমারা যাচ্ছিল। গাড়িটি সাপমারা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পর্যটকবাহি রকি পরিবহনের একটি বাসের (ঢাকামেট্টো-ব-১৫-৯৬৮১) সাথে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। গাড়ি দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। পিকআপে থাকা দুই নারী ঘটনাস্থলেই মারা যান।
এসময় যাত্রীবাহি পিকআপে থাকা অন্তত ১৫জন গুরতর আহত হয়। আহতদের সকলেই পিকআপের যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। এবিষয়ে দায়ীদের বিরুদ্ধে ববস্থা নেয়া হবে।