খাগড়াছড়িতে “বই পাঠ উৎসব” প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২১, ২০২৪, ৯:৩৪ অপরাহ্ন /
খাগড়াছড়িতে “বই পাঠ উৎসব” প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে খাগড়াছড়ি জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে “বই পাঠ উৎসব” এর সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

২১ফেব্রুয়ারি বুধবার দুপুরের দিকে খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুল প্রাঙ্গণে সপ্তাহব্যাপী বই পাঠ উৎসবের সমাপনী অনুষ্ঠানে আলোচনা সভা ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে পুলিশ সুপার মুক্তা ধর এর সভাপতিত্বে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন লেডিস ক্লাবের সহ-সভানেত্রী ফারহানা চৌধুরী ও লেডিস ক্লাবের সভানেত্রী রাবেয়া চৌধুরী।
এ উপলক্ষ্যে আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার মুক্তা ধর বলেন,বইয়ের মধ্যে নিজেদেরকে নিমগ্ন রাখতে হবে। বই কখনো মানুষকে হতাশ করেনা। তোমাদের লক্ষ্যের চূড়ায় পৌঁছানোর জন্য, সাফল্য লাভের জন্য,সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বই এবং ভাষাগত দক্ষতা বাড়বে।
এছাড়াও অন্যান্য অতিথিরা শিক্ষার্থীদের মাঝে বই পাঠের উপকারিতা এবং বিভিন্ন ধরনের অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন।
আলোচনা সভা শেষে সপ্তাহব্যাপী বই পাঠ উৎসব প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(অর্থ ও প্রশাসন) মাহমুদা বেগম,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন,সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান,সদর থানা’র অফিসার্স ইনচার্জ তানভীর হাসান,পুলিশ লাইন্স হাই স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার নাথ,সদর থানার ওসি তদন্ত উৎপল বিশ্বাস,বিশ্বসাহিত্য কেন্দ্র ভ্রাম্যমাণ লাইব্রেরি জেলা কর্মকর্তা আজিম উদ্দীন-সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।