খাগড়াছড়িতে প্রায় সাড়ে ৬৪ লক্ষ টাকার  বিদেশী সিগারেট জব্দ :- আটক-২


admin প্রকাশের সময় : আগস্ট ৩০, ২০২৩, ৮:১৫ অপরাহ্ন /
খাগড়াছড়িতে প্রায় সাড়ে ৬৪ লক্ষ টাকার  বিদেশী সিগারেট জব্দ :- আটক-২
খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ; খাগড়াছড়িতে ৬৪ লক্ষ ৪৮হাজার ৪’শ টাকার বিদেশী সিগারেট উদ্ধার পূর্বক জব্দ ও ২জনকে আটক করা হয়েছে।
৩০ আগস্ট দুপুর ১২টা ৪৫মিনিটে খাগড়াছড়ি পার্বত্য জেলার পুলিশ সুপার মুক্তা ধর এর সার্বিক তত্বাবধান ও দিক-নির্দেশনায় এবং জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: সামসুজ্জামান এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার এস আই(নিঃ) মোহাম্মদ আশিকুর রহমান, এসআই(নিঃ) উক্যমং
রাখাইন, এসআই(নিঃ) নিক্সন চৌধুরী পূর্ব শান্তিপুরস্থ সাধন মাষ্টারের ভাড়া বাসায় অভিযান চালিয়ে চোরাই পথে আনা সর্বমোট ১৪টি কার্টুনের মধ্যে ৯২৫কার্টুন বিদেশী সিগারেট BENSON & HEDGES,MADE IN LONDON, মূল্য অনুমান (৯২৫*৩২০০=৩২,৩৭,৫০০/-) টাকা,১৯৭ কার্টুন বিদেশীORIS সিগারেট মূল্য অনুমানিক (১৯৭*১৭০০=৩৩,৪৯,০০/-)টাকা, বিদেশী সিগারেট MOND Strawberry  ৯২৮ কার্টুন মূল্য অনুমানিক (৯২৮*২০০০=১৮,৫৬,০০০/-) টাকা,বিদেশী সিগারেট MOND green apple ৫১০ কার্টুন মূল্য অনুমানিক (৫১০*২০০০=১০,২০,০০০/-) টাকা, সর্বমোট ৬৪ লক্ষ ৪৮হাজার ৪’শ টাকার বিদেশী সিগারেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়। এই সংক্রান্তে জড়িত আসামী দীঘিনালার বোয়ালখালী ইউনিয়নের থানাপাড়ার  হরেন্দ্র লাল দেবের ছেলে সরন দেব(৪২)  ও খাগড়াছড়ি সদরের উত্তর গঞ্জপাড়ার ফুল মিয়ার ছেলে মোঃ রাজু(২৩) কে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানায়,ঘটনার সাথে জড়িত অপরাপর লোকজনের বিষয়ে অনুসন্ধান অব্যাহত আছে। আলোচ্য ঘটনা সংক্রান্তে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।