খাগড়াছড়িতে পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী ‘দক্ষতা উন্নয়ন কোর্সের ১২ তম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২৩, ৬:২৮ অপরাহ্ন /
খাগড়াছড়িতে পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী ‘দক্ষতা উন্নয়ন কোর্সের ১২ তম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে পুলিশের নায়েক ও কনস্টেবল পদমর্যাদার ৩৫ জন পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী ‘দক্ষতা উন্নয়ন কোর্স’র১২ তম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
৩১আগস্ট বৃহস্পতিবার সকালে পুলিশ লাইন্স ড্রিল সেড এ সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মুক্তা ধর পুলিশ।
এ উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন ,প্রশিক্ষণের মাধ্যমে মানুষের পেশা ও আচরণগত উৎকর্ষ সাধন হয়। প্রশিক্ষণ কর্মীদের মোটিভেশন প্রদান করে, কাজের প্রতি অনুপ্রেরণা যোগায়। ফলে তারা অর্জিত বাস্তব জ্ঞানকে সফলভাবে প্রয়োগ করতে সক্ষম হয়। প্রশিক্ষণের মাধ্যমে পুলিশ সদস্যদের পেশাগত দক্ষতার বিকাশ ঘটে এবং আইন-শৃঙ্খলা রক্ষায় অর্পিত দায়িত্বের প্রতি পেশাদারিত্ব বৃদ্ধি পায়। দক্ষতা উন্নয়ন কোর্সটি পুলিশ সদস্যদের পেশাগত দায়িত্ব পালনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
পরে প্রশিক্ষণের বাস্তব জ্ঞানকে কাজে লাগিয়ে খাগড়াছড়ি জেলা পুলিশকে আরো সমৃদ্ধ করতে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।
এ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাহমুদা বেগম, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।