.খাগড়াছড়িতে ট্রাফিক সচেতনতায় র‌্যালি ও আলোচনা সভা


admin প্রকাশের সময় : অক্টোবর ১০, ২০২৩, ৬:৪৭ অপরাহ্ন /
.খাগড়াছড়িতে ট্রাফিক সচেতনতায় র‌্যালি ও আলোচনা সভা

 

প্রতিনিধি:: ” সড়ক পরিবহন আইন মেনে চলুন নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলুন” এ স্লোগানে খাগড়াছড়ি জেলা সদরে ট্রাফিক সচেতন কার্যক্রম র‌্যালি,লিফলেট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ অক্টোবর মঙ্গলবার সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি জেলা পুলিশ সুপারের কার্যালয় হতে আদালত সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্ত্বর মুক্ত মঞ্চে এসে আলোচনা সভায় মিলিত হয়। পরে জন সচেতনতা বাড়াতে লিপলেট বিতরণ করা হয় পরিবহন চালকসহ সাধারন মানুষের মধ্যে।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শানে আলম, প্যানেল মেয়র-১ শাহ আলম,অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন পিপিএম, ট্রাফিক ইন্সট্রাকটর সুপ্রিয় দেব,খাগড়াছড়ি সদর থানার ওসি মো. তানভীন হাসান প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা, সড়ক পরিবহন আইন মেনে নিজেদের সুনাগরিক হয়ে গড়ে তুলতে জনসচেতনতার বিকল্প নেই বলে মন্তব্য করে চালক ও যাত্রীদের নিয়ম ও আইন মেনে চলার উপর গুরুত্বারোপ করেন।