খাগড়াছড়িতে ক্বওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের কাউন্সিল অনুষ্ঠিত 


admin প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২৩, ৭:৪৪ অপরাহ্ন /
খাগড়াছড়িতে ক্বওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের কাউন্সিল অনুষ্ঠিত 
 প্রতিনিধিঃ খাগড়াছড়ি পার্বত্য জেলার ওলামায়ে কেরামের সর্ববৃহৎ সংগঠন ক্বওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল’২৩ অনুষ্ঠিত হয়েছে। ২৭জুলাই বৃহস্পতিবার  সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমিতে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।
কাউন্সিলে হাফেজ ওমর ফারুকের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে জেলা সভাপতি মাওলানা ক্বারী ওসমান গনির সভাপতিত্বে, সহ-সম্পাদক মাওলানা মহিউদ্দিন বিন সুরুজ ও দপ্তর সম্পাদক মাওলানা হাফেজ দেলোয়ার হোসেনের যৌথ সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন,  পরিষদের উপদেষ্টা মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীর। তিনি বলেন, দেশ, জাতি ও ইসলামের ক্লান্তিকালে হক্কানী ওলামায়ে কেরামের বলিষ্ঠ নেতৃত্বে  জাতি সত্যের দিশা পাবে এবং কুরআন ও হাদিসের শাশ্বত বাণী মানুষ জানতে পারবে। কাউন্সিলে মাওলানা ক্বারী ওসমান গনী পূন: সভাপতি, মুফতি রবিউল ইসলাম শামীম পূন: সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মাওলানা সাব্বির মাহমুদ রশীদি সাংগঠনিক সম্পাদক ও মাওলানা রেজাউল করিম মিসবাহ অর্থ সম্পাদক নির্বাচিত হন।
কাউন্সিলে পরিষদের উপদেষ্টা মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমী, তিন টহরি মাদ্রাসার পরিচালক মাওলানা ফরিদুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা সভাপতি মাওলানা নূরুল কবির আরমান, দীঘিনালা সেক্রেটার মাওলানা জামিল হাসান, সেক্রেটারি মাওলানা সাব্বির মাহমুদ, মাওলানা আব্দুল হান্নান জুলফিকার প্রমুখ বক্তব্য রাখেন।
পরে মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক খতিব মাওলানা দেলোয়ার হোসেনের দোয়া ও মোনাজাতের পর কাউন্সিলের সমাপ্তি ঘোষণা করা হয়।