খাগড়াছড়িতে “আস্থা” প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২৩, ৯:৩৩ অপরাহ্ন /
খাগড়াছড়িতে “আস্থা” প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

প্রতিনিধি : তৃণমূল উন্নয়ন সংস্থা’র উদ্যোগে জেলা পর্যায়ে “আস্থা” প্রকল্পের আওতায় তৃণমূল সামাজিক সম্প্রীতি ও সহনশীল সমাজ গঠনের লক্ষ্যে যুবদের সম্পৃক্তকরণ এবং তাদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ার লক্ষ্যে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে।
৫ডিসেম্বর সকাল ১১টায় জেলা পরিষদের সম্মেলন কক্ষে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। এতে তৃণমূল উন্নয়ন সংস্থা’র নির্বাহী অফিসার রিপন চাকমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। অবহিতকরণ সভায় তৃণমূল উন্নয়ন সংস্থা’র আস্থা প্রকল্পের মনিটরিং এন্ড রিপোর্টিং অফিসার মিহির কান্তি ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ধনেশ্বর দেওয়ান।
সভায় অতিথি বক্তারা বলেন,সরকারী বিভাগের আওতায় জনসাধারণের জন্য বিভিন্ন খাতে সেবা গ্রহণের সুযোগ রয়েছে। এ সকল সেবাগুলো গ্রহণের জন্য যুবদের সম্পৃক্ত হয়ে থাকতে হবে। তিনি যুবদের এ বিষয়ে ওতপ্রোতভাবে যোগাযোগ ও সমন্বয়ের মাধ্যমে সরকারী বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড প্রান্তিক পর্যায়ে পৌঁছানোর ক্ষেত্রে ভূমিকা রাখার আহ্বান জানান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা টিটন খীসা,জেলা পরিষদের সদস্য ও যুব উন্নয়ন অধিদপ্তর’র আহ্বায়ক হিরন জয় ত্রিপুরা,জেলা সমাজসেবা কার্যালয়’র উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো: জসীম উদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক বিপেন্দু চাকমা, রুপান্তর-এর আস্থা প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর রাবেয়া বশরী প্রমূখ।