খাগড়াছড়িতে আওয়ামী লীগের সমাবেশে বিএনপির হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


admin প্রকাশের সময় : জুলাই ১৯, ২০২৩, ১১:১১ পূর্বাহ্ন /
খাগড়াছড়িতে আওয়ামী লীগের সমাবেশে বিএনপির হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিনিধি : খাগড়াছড়িতে আওয়ামী লীগের শান্তিপূর্ণ সমাবেশে বিএনপির হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ। ১৮ জুলাই মঙ্গলবার সন্ধায় দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ির পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী। লিখিত বক্তব্যে সরকারী স্থাপনা ,পৌর সভা ভাংচুর, অগ্নি সংযোগ ্ও নেতা কর্মীদের উপর হামলার প্রতিবাদ জানানো হয় ।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে জেলা আওয়ামী লীগের সভাপতি খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বিএনপি-জামাত নির্বাচনের নামে আন্দোলন করে বিশৃঙ্খলা সৃষ্ট করেছে। নির্বাচন কিন্তু শেখ হাসিনার অধীনেই হবে। শান্তিপ্রিয় জনগণকে অশান্ত করার চেষ্টা করেছে যারা, তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি। এরপরেও যদি মোকাবেলা না হয় আওয়ামী লীগ সাধারণ জনগণকে সাথে নিয়ে রাজপথে কঠোর কর্মসূচি পালন করবে । সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, সদস্য নিলোৎপল খীসা, শতরুপা চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন ্িবএনপির হামলায় আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক নুরুল আজম,পৌর কাউন্সিলার রিটন তালুকদারসহ ৫০জন নেতাকর্মী আহত হয়। ঘটনার বিচার বিভাগীয় তদন্তের ও দাবী করা হয় ।