কুজেন্দ্র লাল ত্রিপুরার এমপি’র বিরুদ্ধে- দৈনিক যুগান্তর পত্রিকায় মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে মানিকছড়িতে বিক্ষোভ


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ৬:৩৫ অপরাহ্ন /
কুজেন্দ্র লাল ত্রিপুরার এমপি’র বিরুদ্ধে- দৈনিক যুগান্তর পত্রিকায় মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে মানিকছড়িতে বিক্ষোভ

 

মানিকছড়ি সংবাদদাতা:- ২৯৮নং খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার বিরুদ্ধে দৈনিক যুগান্তর পত্রিকায় ষড়যন্ত্রমূলক মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মানিকছড়ি উপজেলা আ.লীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

৪ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ির আমতল সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় অফিসে গিয়ে শেষ হয়। এসময় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যেসকল কুচক্রী মহল খাগড়াছড়ি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের এবং দৈনিক যুগান্তর পত্রিকায় মানহানিকর সংবাদ প্রকাশের বিরুদ্ধে নানা স্লোগান দেন নেতাকর্মীরা। সেই সাথে আগামী নির্বাচনে খাগড়াছড়ির ২৯৮নং আসনে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনারয় নির্বাচিত করতে কাজ করবেন বলে জানিছেন তারা।
এসময় মানিকছড়ি উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম মোহন, সংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগের সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীল আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।