ইসরাইল কর্তৃক গাজায় নৃশংস গণহত্যা বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন ভূখন্ডের দাবিতে- জাকের পার্টির বিক্ষোভ সমাবেশ


admin প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ৪:৫২ অপরাহ্ন /
ইসরাইল কর্তৃক গাজায় নৃশংস গণহত্যা বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন ভূখন্ডের দাবিতে-  জাকের পার্টির বিক্ষোভ সমাবেশ

আরিফ মাহ্মুদ মাসেক:- জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মহোদয়ের নির্দেশক্রমে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে ফিলিস্তিনি নিরীহ জণগনের উপর বর্বরোচিত হামলা ও গণহত্যা বন্ধ এবং স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে এক বিশাল পথর‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শহর পৌর মুক্তমঞ্চে জাকের পার্টির পার্বত্য চট্টগ্রাম সাংগঠনিক বিভাগের সংগ্রামী যুগ্ন সাধারন সম্পাদক সুজন বড়ুয়ার সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত
হয়। উক্ত সভায় বক্তারা দখলদার ইসারাইলী বাহিনীর বর্বরোচিত হামলা ও গণহত্যা থেকে ফিলিস্তিনি নিরীহ জণগনকে বাচাঁনোর জন্য সকল মুসলিম রাষ্ট্র সমূহ এবং বিশ্ব শান্তিকামী মানবতাকে এক হওয়ার আহ্বান জানানো হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, জাকের পার্টির পার্বত্য চট্টগ্রাম সাংগঠনিক বিভাগের সভাপতি মো: মামুন ইসলাম খোকন (সাদ্দাম)। আরো বক্তব্য রাখেন জাকের পার্টির সহযোগী সংগঠন ছাত্র ফ্রন্টের জেলা শাখার সভাপতি মো: কাওসার আলম, জাকের পার্টির যুব সেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি মো: আরিফ মাহমুদ মাসেক সহ জাকের পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।
সভায় উপস্থিত ছিলেন জাকের পার্টি খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো: নূর কবির, পৌর শাখার সভাপতি মো: আবুল বাসার,  সেচ্ছাসেবক ফ্রন্টের সভাপতি মো: জাফর আহ্ম্মেদ, হিন্দুভক্ত ফ্রন্টের সভাপতি দোলন চক্রবর্তী, সড়ক পরিবহন শ্রমিক ফ্রন্টের সভাপতি পরিমল বড়ুয়া, মহিলা ফ্রন্টের জেলা শাখার সভানেত্রী আলেয়া বেগম সহ জেলা/থানা/উপজেলা পর্যায়ে সর্বস্তরের নেতা কর্মীরা।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, অনতিবিলম্বে গাজায় ইসরাইলী গণহত্যা বন্ধ করে মানবিক বিপর্যস্ত নিরীহ জণগনের মাঝে অন্ন,বস্ত্র, ঔষধ সহ প্রয়োজনীয় ত্রানসামগ্রী পাঠিয়ে ফিলিস্তিনি জণগনকে বাচাঁতে হবে ও জাতিসংঘের মধ্যস্থতায় আন্তর্জাতিক তদন্তের মাধ্যমে ইহুদিবাদী ইসরাইলী বাহিনীর বিচার এবং স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের স্বীকৃতি প্রদান করতে হবে । জাকের পার্টি শান্তি ও আর্তমানবতায় বিশ্বাস করে। এই পার্টি মজলুমের পার্টি । তাই জাকের পার্টি নিপীড়ত নির্যাতিত নিরীহ মানবিক বিপর্যস্ত ফিলিস্তিনি জনগনের পাশে দাড়িয়েছে এবং ইহুদিবাদী আমেরিকার প্রেতাত্মা আগ্র্রাসী দখলদার ইসরাইলী বাহিনীর বর্বরচিত হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

তিরি আরো বলেন শান্তি প্রিয় স্বাধীন বাংলাদেশে ক্ষমতাকে কেন্দ্র করে সাধারন জণগনকে রক্তের মহাস্রোতে ভাসিয়ে ক্ষমতাকে আকড়িয়ে রাখা বা ক্ষমতা যাওয়ার জন্য পাঁয়তারা করা হলে জাকের পার্টি এ দেশের জণগনকে সাথে নিয়ে প্রতিহত করবে এবং এই দুষ্কৃতিকারীদেরকে জনতার আদালতে দাঁড় করিয়ে বিচার সু-নিশ্চিত করবে।

পরিশেষে সভার সভাপতি মো: আনোয়ার হোসেন উপস্থিত সাংবাদিক প্রশাসনিক কর্মকর্তা সহ সকল স্তরের জণগনকে সার্বিক সহযোগিতার জন্য ধন্যাবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা এবং সকলের মাঝে তবারক বিতরন করেন।