ইউএনডিপির গুইমারা উপজেলা কমিটির কোয়াটার্লি কো অর্ডিনেশন সভা অনুষ্ঠিত


admin প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২৩, ৮:৫৭ অপরাহ্ন /
ইউএনডিপির গুইমারা উপজেলা কমিটির কোয়াটার্লি কো অর্ডিনেশন সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি নিশ্চিতের জন্যে এলাকার মানুষের মধ্যে সহনশীলতা বাড়াতে জাতি ধর্ম ও সংস্কৃতিভেদে আচরণের পরিবর্তন আনতে পারস্পরিক আস্থা ও বিশ্বাস স্থাপনের লক্ষে ইউএনডিপি(এলভিএমএফ) গুইমারা উপজেলা কমিটির সদস্যদের কোয়াটার্লি সভা অনুষ্ঠিত হয়েছে।
১৪ নভেম্বর মঙ্গলবার দুপুরে গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সন্মেলন কক্ষে ইউএনডিপির উদ্যোগে উপজেলা ফ্যাসিলিটেটর অংক্যছেন মারমার সঞ্চালনায় সভায় প্রধান ছিলেন কমিটির উপদেষ্টা গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।
ইউএনডিপি’র উদ্যোগে গঠিত স্থানীয় স্বেচ্ছাসেবক মধ্যস্থতা ফোরামের কমিটি এলাকার স্থায়ী শান্তি প্রতিষ্টা,মানুষের মাঝে আস্থা ও পারস্পরিক বিশ্বাস স্থাপনে ভূমিকা পালন করবে উপজেলা কমিটি।
সভায় সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা স্থানীয় সেচ্ছাসেবক মধ্যস্থতা ফোরামের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা কমিটির উপদেষ্টা মন্ডলী ও কমিটির সদস্যবৃন্দ।
সভায় আগামী ১৮ নভেম্বর উপজেলা কমিটিসহ স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় করণীয় বিষয়ে ধর্মীয় নেতা ও এলাকার কার্বারীদের নিয়ে সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়।