অবরোধের ৩য় দিনেও খাগড়াছড়ির দীঘিনালায় যানচলাচল স্বাভাবিক : কঠোর অবস্থানে ছিল আইন শৃংখলা বাহিনী


admin প্রকাশের সময় : নভেম্বর ২, ২০২৩, ৭:৪২ অপরাহ্ন /
অবরোধের ৩য় দিনেও খাগড়াছড়ির দীঘিনালায় যানচলাচল স্বাভাবিক : কঠোর অবস্থানে ছিল আইন শৃংখলা বাহিনী

দিঘীনালা প্রতিনিধি : বিএনপি ও জামায়েত ইসলামের ডাকা ৩দিনের অবরোধে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় স্থানীয় যানচলাচল ছিল স্বাভাবিক। অবরোধে দীঘিনালা থেকে দূরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যায়নি।
এদিকে সড়কে শৃঙ্খলা রক্ষার্থে এবং সাজেকগামী পর্যটকসহ স্থানীয় জননিরাপত্তার কথা চিন্তা করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পুলিশ, বিজিবি, আনসার ও গ্রাম প্রতিরক্ষা কঠোর অবস্থান রয়েছে। উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে হাট-বাজার, সড়কে মোড়ে পুলিশ-আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি) সদস্য মোতায়ন করা হয়েছে। এছাড়া বিজিবি‘র ভ্রাম্যমান টহল সার্বক্ষণিক মোতায়ন ছিল।
২ নভেম্বর বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় যানবাহনের সংখ্যা খুব একটা দেখা যায়নি, ছিলোনা প্রতিদিনের চিরচেনা যানজটও। বেলা বাড়ার সাথে সাথে বাস-স্টেশন, বোয়ালখালী, থানা বাজার, কবাখালি ও মেরুং সহ বিভিন্ন এলাকায় ইজিবাইক, সিএনজি ও মাহিন্দ্র সহ স্থানীয় যানচলাচল করতে দেখা যায়। এছাড়াও যাতায়াত করছে সাজেকের পর্যটকবাহী গাড়িগুলো।
এদিকে সড়কে শৃঙ্খলা রক্ষার্থে এবং সাজেকগামী পর্যটক সহ স্থানীয় জননিরাপত্তার কথা চিন্তা করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শক্ত অবস্থান লক্ষ করা গেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মধ্যে পুলিশ, বিজিবি, আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর সদস্যরা ছিলেন।
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী জানান, শান্তি শৃঙ্খলা রক্ষার্থে এবং সাজেকগামী পর্যটক সহ স্থানীয় জননিরাপত্তার কথা চিন্তা করে সড়কে কঠোর অবস্থানে রয়েছে পুলিশসহ অনান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।