অপহৃত রাসেলকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন


admin প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩, ৮:২৯ অপরাহ্ন /
অপহৃত রাসেলকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়িতে গাছ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরনের ২১দিনেও উদ্ধার না হওয়ায় দ্রুত অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে মানববন্ধন পার্বত্য চট্টগ্রাম নাগরিক ছাত্র পরিষদ।
৩০নভেম্বর সকালে শহরের শাপলা চত্বরে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক মোঃ আবু তাহের এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মোঃ আলমগীর কবির,সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো: শাহাদাৎ হোসেন কায়েসসহ সংগঠনের জেলা-উপজেলাসহ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও সহযোগী সংগঠন।
মানববন্ধনে অবিলম্বে অক্ষত অবস্থায় ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম রাসেলের উদ্ধারের দাবি জানিয়ে আগামী ৫ ডিসেম্বর থেকে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।
গত ৯ নভেম্বর কাঠ বিক্রয়ের উদ্দেশ্যে বাগান দেখানোর নাম করে দীঘিনালার আট মাইল নামক স্থান হতে খাগড়াছড়ি বাজারের কাঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরন করে দুর্বৃত্তরা। মুঠোফোনে রাসেলের পরিবারের নিকট তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করলে স্বজনরা দেড় লক্ষ টাকা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পাঠানোর পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এর পর থেকে অপহরনকারীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।