অপরাধ মুক্ত সমাজ গঠনে পুলিশের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহ্বান


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ৫:৫৮ অপরাহ্ন /
অপরাধ মুক্ত সমাজ গঠনে পুলিশের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহ্বান

 

প্রতিনিধি : খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় ‘ওপেন হাউজ ডে’ পালন উপলক্ষে থানা পুলিশের উদ্যোগে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। এতে প্রতিপাদ্যের বিষয় ছিল “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি”।
৪ সেপ্টেম্বর সোমবার সকালের দিকে মানিকছড়ি থানার অডিটোরিয়ামে উপ-পরিদর্শক মো. আওলাদ হোসেনের উপস্থাপনায় ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনচারুল করিমের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর।
এ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথর বক্তব্যে পুলিশ সুপার মুক্তা ধর উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, মাদক, জুয়া, নারী নির্যাতন, বাল্য বিবাহ, শিশু নির্যাতন ও মোবাইলের অপব্যবহার রোধে পুলিশের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করছি। এই সমাজ আমার, আপনার, আমাদের সকলের। বর্তমান প্রজন্মকে একজন আদর্শবান ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে অভিভাকের পাশাপাশি সমাজের সচেতন নাগরিক হিসেবে সকলকে ভূমিকা রাখতে হবে। বর্তমানে স্কুল,কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও যুব সমাজ এমনকি মেয়েরাও মোবাইল ও মাদকে আসক্ত হওয়ায় পরিবার ও সমাজে অনাকাঙ্গিত ঘটনা অহরহ ঘটছে! মাদক-জঙ্গি-সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে পুলিশ সার্বক্ষণিক আপনাদের পাশে থাকবে’’।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিউল আলম চৌধুরী, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি এম.এ.রাজ্জাক, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবদুল মতিন, দুদক প্রতিরোধ কমিটি’র সভাপতি মো: আতিউল ইসলাম, ব্যবসায়ী রুপেন পাল, শিক্ষক মো: মমতাজ উদ্দিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, ইউপি সদস্য মো: আবুল হাসেম, মরিয়ম বেগম, মো.ইউনুছ মিয়া, ছাত্রলীগ সভাপতি মো: জামাল হোসেন প্রমূখ।