মাটিরাঙ্গা উপজেলার বেলছড়িতে গাঁজা সহ আসামি গ্রেপ্তার


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২২, ৬:০০ অপরাহ্ন /
মাটিরাঙ্গা উপজেলার বেলছড়িতে গাঁজা সহ আসামি গ্রেপ্তার

 

মোঃ আরিফুল ইসলাম : মাটিরাঙ্গা উপজেলায় বেলছড়িতে বিশেষ অভিযান চালিয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস টিম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ লিয়াকত আলী (৫৫) কে আটক করেছে।

সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশ এ অভিযান চালিয়ে বেলছড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ড দেব মাস্টারপাড়া এলাকায় ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা সহ মাদক কারবারি মোঃ লিয়াকত আলীকে গ্রেপ্তার করে। আটককৃত মোঃ লিয়াকত আলী গোমতি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড পশ্চিম গড়াগড়িয়া এলাকার মৃত ওহেদ আলীর ছেলে।

এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন,সেপ্টেম্বরের ১ তারিখ থেকে খাগড়াছড়ি পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোঃ নাইমুল হুক পিপিএম স্যারের নির্দেশক্রমে খাগড়াছড়ি পার্বত্য জেলায় চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে মাটিরাঙ্গা থানার এস আই মোঃ সাদ্দাম হোসেন ও এস আই মোঃ মাসুদ আলম পাটোয়ারী সহ মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ লিয়াকত আলী (৫৫) কে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়েছে। অবৈধ মাদক, পাহাড়কাটা, চোরাচালানসহ অপরাধী যেই হউক কাউকে ছাড় দেওয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির সফল বাস্তবায়নে মাটিরাঙ্গা থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। সে সাথে অবৈধ মাদক,জুয়া,অবৈধ বালু উত্তোলন, অবৈধ কাঠ পাচার, চোরাচালান নিরোধসহ আইনের পরিপন্থী কার্যক্রম রোধকল্পে স্থানীয় জনসাধারণ, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সদস্য সহ সকলের সহযোগিতায় মাটিরাঙ্গা থানা পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। এবিষয়ে নিয়মিত একটি মাদক মামলা রুজু করা হয়েছে।