পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক রাঙ্গামাটি কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি


admin প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১:৫৯ পূর্বাহ্ন /
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক রাঙ্গামাটি কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

 

হালিমা আক্তার : পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে একুশের প্রথম প্রহর ১২.০১ মিনিটে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা রাঙ্গামাটির কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। এসময় বোর্ডের ভাইস চেয়ারম্যান যুগ্মসচিব মোহাম্মদ হারুন অর রশীদ, সদস্য প্রশাসন উপসচিব মোঃ জসীম উদ্দিনসহ বোর্ডের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
রাঙ্গামাটির কেন্দ্রী শহীদ মিনারে যথাযোগ্য মর্যাদায় পুষ্পস্তবক অর্পণ শেষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা এর নেতৃত্বে বোর্ডের কর্মকর্তা/কর্মচারীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে বোর্ডের প্রধান কার্যালয়ে স্থাপিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে যথাযোগ্য মর্যাদায় গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় বোর্ডের ভাইস চেয়ারম্যান যুগ্মসচিব মোহাম্মদ হারুন অর রশীদ, উপসচিব সদস্য প্রশাসন মোঃ জসীম উদ্দিনসহ উপপরিচালক মংছেনলাইন রাখাইন, হিসাব রক্ষণ কর্মকর্তা কল্যানময় চাকমা, রাঙ্গামাটি নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, গবেষণা কর্মকর্তা কাইংওয়াই ম্রো, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের সাবেক প্রকল্প ব্যবস্থাপক মোহাম্মদ এয়াছিনুল হক, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের সাবেক প্রকল্প ব্যবস্থাপক নিলুফার নাজনীন, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের সাবেক রাঙ্গামাটি জেলা প্রকল্প ব্যবস্থাপক মনজু মানস ত্রিপুরা, সহকারী প্রকৌশলী মোঃ খোরশেদ আলম, সহকারী প্রকৌশলী ত্রয়া সরকার, তথ্য কর্মকর্তা ডজী ত্রিপুরা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি আমিনুর রশিদ ও সাধারণ সম্পাদক জুয়েল বড়ুয়াসহ বোর্ডের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
মহান শহিদদের আত্মার শান্তি কামনায় বোর্ডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীদের অংশগ্রহণে বোর্ডের জামে মসজিদে মোনাজাতসহ তবলছড়িস্থ আনন্দ বিহার এবং তবলছড়িস্থ শ্রী শ্রী রক্ষাকালি মন্দিরে বিশেষ প্রার্থনা সভা আয়োজন করা হয়। এছাড়া খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলার ইউনিট কার্যালয় এবং বোর্ড পরিচালিত ৪টি আবাসিক বিদ্যালয়ের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।