খাগড়াছড়িতে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক-৩


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ৮:৩৭ অপরাহ্ন /
খাগড়াছড়িতে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ আটক-৩

 

প্রতিনিধি; খাগড়াছড়িতে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ ৩জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শাড়িগুলো ২টি মাহিদ্র গাড়িতে করে পানছড়ি উপজেলা থেকে খাগড়াছড়ি সদরে নিয়ে আসছিল অবৈধ চোরাকারবারিরা। ৬ সেপ্টেম্বর
মঙ্গলবার দিবাগত রাতে খাগড়াছড়ি ১ নং পৌর ওয়ার্ডের স্বনির্ভর বাজারস্থ পুলিশ চেক পোস্টের সামনে বিভিন্ন ব্রান্ড ও বিভিন্ন রংয়ের ৯৭৫ পিস ভারতীয় শাড়িসহ আসামীদের গ্রেফতার করা হয়। আটক এসব শাড়ির বাজার দর প্রায় সাড়ে ১৯ লাখ টাকা।
গ্রেফতারকৃতরা হলেন পানছড়ি উপজেলার পুজগাং এলাকার আর্থিক মনু চাকমার সন্তান বড়ুন চাকমা (২৩), একই এলাকার পিত্তলা চাকমার সন্তান বিকাশ চাকমা (২৩) এবং দমদম এলাকার মৃত হানিফ মিয়ার সন্তান মো. সাইফুল ইসলাম (৩১)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ১০ টায় এসআই (নিরস্ত্র) মো. মামুন এর নেতৃত্বে এএসআই (নিরস্ত্র) সিরাজুল ইসলাম, এএসআই (নিরস্ত্র) মাঈন উদ্দিন এবং সঙ্গীয় ফোর্সসহ খাগড়াছড়ি থানাধীন ১নং পৌর ওয়ার্ডস্থ স্বনির্ভর বাজার পুলিশ চেক পোস্টের সামনে অবস্থান নেয়। পরে পানছড়ি থেকে দুটি মাহিন্দ্র গাড়িতে করে সরকারি কর ফাঁকি দিয়ে আনা ৯৭৫টি ভারতীয় শাড়িসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।