খাগড়াছড়িতে তাবাসুম হজ্ব কাফেলার হজ্ব প্রশিক্ষণ ও অফিস উদ্বোধন


admin প্রকাশের সময় : আগস্ট ২৭, ২০২২, ৯:০৭ অপরাহ্ন /
খাগড়াছড়িতে তাবাসুম হজ্ব কাফেলার হজ্ব প্রশিক্ষণ ও অফিস উদ্বোধন

 

রহিম হৃদয়; দেশের ঐতিহ্যবাহী হাজী সেবা প্রতিষ্ঠান তাবাসসুম এয়ার ট্রাভেলস এন্ড হজ্ব কাফেলার উদ্যোগে খাগড়াছড়িতে হাজিদের সংবর্ধনা,নতুনদের হজ্ব-ওমরা পালনের প্রশিক্ষণ ও অফিস উদ্বোধন করা হয়েছে।
২৭ অক্টোবর শনিবার সকাল ১১ টায় খাগড়াছড়ি পৌরসভা হলরুমে সংবর্ধনা,নতুনদের হজ্ব-ওমরা পালনের প্রশিক্ষণ কর্মশালা,দোয়া-মাহফিল ও পৌর মার্কেট এর ২য় তলায় নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। কর্মশালায় সভাপতিত্ব করেন, তাবাসসুম এয়ার ট্রাভেলস এন্ড হজ্ব কাফেলা খাগড়াছড়ি শাখার পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ নুরুন্নবী।
এতে,প্রধান অতিথি হিসেবে-তাবাসসুম এয়ার ট্রাভেলস এন্ড হজ্ব কাফেলার নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ হোসাইন আল কাদেরী হজ্বের করনীয়ের উপর গুরুত্বপূর্ন বয়ান করেন।
বিশেষ অতিথি হিসেবে,খাগড়াছড়ি পৌরসভার প্যানেল মেয়র-১ শাহ আলম, ২ নং ওয়ার্ড কাউন্সিলর, মানিক পাটোয়ারি,সদর উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব সালেহ আহাম্মেদ হক্কানী উপস্থিত ছিলেন।
সভায় আলেমে গণ বলেন, মোহমায়া ত্যাগ করে পরম করুনাময়ের নৈকট্য লাভের আশায় যারা নিজেকে পুরোপুরি সমর্পন করতে পেরেছে তারাই হজ্বের পূর্ণতা নিয়ে ঘরে ফিরতে পেরেছেন।