এইচ.এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের জমির দলিল হস্তান্তর


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ৭:৩৪ অপরাহ্ন /
এইচ.এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের জমির দলিল হস্তান্তর

 

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক : খাগড়াছড়ি জেলায় স্থাপিত এইচ.এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্যক্রমকে আরও গতিশীল করতে ১ একর ভূমি বন্দোবস্ত করে দিয়েছেন জেলা প্রশাসন। ৭ সেপ্টেম্বর বুধবার বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ে এ জমির দলিল হস্তান্তর করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
এ দিন জেলা প্রশাসকের কাছ থেকে জমির দলিল গ্রহণ করেন এইচ.এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কে.এম ইয়াসির আরাফাত।
এইচ.এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালটি জেলা শহরের শব্দমিয়াপাড়া এলাকায় স্থাপিত হলেও ভূমি দেয়া হয়েছে কুমিল্লা টিলা এলাকায়। জেলা প্রশাসনের দেয়া এই ১ একর ভূমিতে হোমিও ভেষজ ও বনজ গবেষণা কেন্দ্র এবং শিক্ষার্থীদের জন্য আবাসিক ভবন গড়ে তোলার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের।
এ সময় উপস্থিত ছিলেন মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালনা কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আকতার উদ্দিন মামুন, কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ ডাঃ জ্যোতি বিকাশ চাকমা, প্রশাসনিক কর্মকর্তা মাওলানা মো. সালাউদ্দিন, সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ রীনা রাণী ভৌমিক প্রমুখ।