অন্যান্যঅপরাধঅর্থনীতিআইন ও বিচারআন্তর্জাতিকআমদানি রপ্তানিইউরোপএক্সক্লুসিভকৃষি ও কৃষকক্রিকেটখাগড়াছড়িখেলাচট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামচট্টগ্রাম সংবাদজবস কর্নারজীবনযাপনটেনিসদুর্ঘটনানির্বাচিতপাকিস্তানপোশাক শিল্পপ্রবাসীফুটবলবাংলাদেশবিজ্ঞান ও প্রযুক্তিবিদ্যুৎ ও জ্বালানিবিনোদনবিবিধব্যবসা বাণিজ্যব্যাংক ও বীমাভারতভ্রমণমধ্যপ্রাচ্যযুক্তরাজ্যযুক্তরাষ্ট্ররাজধানীরাজনীতিশিক্ষাশিল্প সাহিত্যশীর্ষ সংবাদশেয়ার বাজারস্বাস্থ্য

রামগড় তথ্য অফিসের মাদক বিষয়ক প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক:

তথ্য অফিস রামগড় এর আয়োজনে দেশব্যাপি বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে মাদকের অপব্যবহার রোধে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রেস ব্রিফিং করলেন রামগড় তথ্য অফিস।

সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদার এর সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: আল মামুন মিয়া। বিশেষ অতিথি হিসেবে ছিলেন থানার অফিসার ইনচার্জ মো: শরিফুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক কাজী নুরুল আলম। সাংবাদিকদের মধ্যে রামগড় প্রেসক্লাবের সভাপতি শ্যামল রুদ্র, সাধারন সম্পাদক মোঃ বেলাল হোসাইন, অর্থ সম্পাদক শুভাশীষ দাস, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেসক্লাবের সভাপতি মোঃ নিজাম উদ্দিন, শিক্ষা ও সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক রতন বৈঞব ত্রিপুরা, সাংবাদিক সাহাদাত হোসেন ও মোশারফ হোসেন উপস্থিত ছিলেন ।

ব্রিফিংয়ে বক্তারা বলেন, দেশের যুবসমাজসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে আসক্ত করে তুলেছে মাদক। যার ফলে ধীরে ধীরে ধ্বংস হচ্ছে অনেক পরিবার। ক্ষতিগ্রস্থ হচ্ছে সামাজিক বন্ধন ও রাষ্ট্রীয় উন্নয়ন। মাদক থেকে পরিত্রানের জন্য ব্যক্তি ও পারিবারিক সচেতনতা ও ধর্মীয় মূল্যবোধের চর্চা যে কোন ব্যক্তি ও সমাজকে মাদক থেকে নিরাপদ রাখতে পারে আর এজন্য সাংবাদিকদের ভুমিকা রাখার আহ্বান জানান।

Show More

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button