রামগড়ে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রামগড়ে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

রামগড় অফিস:
দিনব্যাপী নানা কর্মসূচি ও উৎসাহ উদ্দীপনার  মধ্যদিয়ে রামগড়ে উদযাপিত হল বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বৃহষ্পতিবার সকালে দলীয় কার্যালয়ের সম্মুখে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতাকর্মীরা। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হন নেতাকর্মীরা।

উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদেরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, নবনির্বাচিত পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল আলম কামাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আনোয়ার ফারুক, পৌরসভার কাউন্সিলর মোঃ শামিম প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: শাহআলম, পৌর কাউন্সিলর আহসান উল্লাহ, শ্যামল ত্রিপুরা, জসিম উদ্দিন চৌধুরী, আব্দুল হক সহ বিষ্ণু দত্ত, দেলোয়ার হোসেন, খাজা নাজিম উদ্দিন, লিটন দাশ, সুমন বড়ুয়া, নাছির উদ্দীন প্রমূখ ও বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৯৭২ সালের ১১ নভেম্বর দেশের প্রথম ও সর্ববৃহৎ এই যুব সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিদের্শে মুক্তিযুদ্ধের অন‍্যতম সংগঠক মুজিব বাহিনীর অধিনায়ক ও প্রতিতযশা সাংবাদিক শেখ ফজলুল হক মনি সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।