রামগড়ে ‘পাহাড়িয়া সোসাইটির’ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড় অফিস:

স্বেচ্ছাসেবী সংস্থা পাহাড়িয়া সোসাইটির ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা, কেক কাটা ও অতিথি সম্মাননার মাধ্যমে পালিত হয়েছে।

জেলার রামগড় পৌরসভার সোনাইপুলস্থ প্রধান কার্যালয়ে ১লা জানুয়ারি সন্ধ্যা ৭ টায় প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল।

পাহাড়িয়া সোসাইটির চেয়ারম্যান সাংবাদিক  মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং সংস্থার নির্বাহী পরিচালক শেখ মহিউদ্দিন এর সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল আলম কামাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামগড় ১নং সদর ইউপি’র চেয়ারম্যান মোঃ শাহ আলম মজুমদার, ৮ নং পৌর ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার ভাইস চেয়ারম্যান ডাঃ সালমা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা সাবেক ভারপ্রাপ্ত মেয়র দেলোয়ার হোসেন, সংস্থার পরিচালক (প্রশিক্ষণ ও কর্মসংস্থান) হ্যাপী রানী ত্রিপুরা, পরিচালক (অর্থ) এমদাদ খাঁন সহ সংস্থার সাধারণ সদস্য গন ও স্থানীয় গণ্যমান্য বৃন্দ।

পরে সংস্থার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দদেরকে ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর সম্মাননা স্মারক প্রদান করেন।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।