রামগড়ে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রামগড়ে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রামগড় অফিস:

জেলার রামগড়ে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব- ঐতিহ্য- সংগ্রাম ও সাফল্যের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে রামগড় উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ এর উদ্যোগে বর্ণাঢ্য র্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, রামগড় পার্কে বিজয় স্মরণী প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দকে সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামগড় বিজয় স্মরণী প্রাঙ্গনে অবস্থিত মুক্তমঞ্চে ছাত্রলীগ নেতা কাউছার হাবীব শোভন এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, যুগ্ন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল প্রমুখ।

এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে স্থানীয় ও ঢাকা থেকে আগত শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।