খাগড়াছড়ি

মানিকছড়িতে ব্যবসায়ী সমিতির উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি প্রতিনিধি:- মানিকছড়ি উপজেলা সদর ব্যবসায়ী সমিতির উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৩০ অক্টোবর) বিকেলে রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া ও সামাজিক স্বেচ্ছাসেবী সংঘঠন ‘একতা যুব সংঘ বনাম আদর্শ যুব সংঘ’র মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। গোল শূণ্য থেকে খেলার সমাপ্তি ঘটে। মানিকছড়ি উপজেলা সদর ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মো. রমজান আলী সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। এ সময় উপজেলা যুবলীগের সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, ছাত্রলীগের সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সভাপতি অমর দত্ত, বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি রুপেন পালসহ উপজেলা ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খেলা শেষে উভয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। সেই সাথে মানিকছড়ি ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা ও দেশের সর্বকনিষ্ঠ কোচ মো. ইমরান হাসান ইমনকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়।
আয়োজক কমিটি জানিয়েছেন,  সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ওয়েবভিত্তিক বিভিন্ন এন্টারটেইনমেন্ট অ্যাপসগুলোর আসক্তি থেকে তরুণ সমাজকে বের করে আনতে এবং যুব সমাজকে মাদকাসক্তসহ নানা অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে নিরুৎসাহিত করতে আজকের এই আয়োজন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button