বিপুল পরিমান বকেয়া কাঁধে নিয়ে শপথ নিলেন রামগড় পৌরসভার নতুন মেয়র

বিপুল পরিমান বকেয়া কাঁধে নিয়ে শপথ নিলেন রামগড় পৌরসভার নতুন মেয়র

মো: নিজাম উদ্দিন, রামগড় অফিস:
খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা শপথ নিলেন।

বুধবার দুপুরে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে প্রথমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেয়র রফিকুল আলম কামালকে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের পুরুষ কাউন্সিলরদের শপথ বাক্যপাঠ করান। গত ২ নভেম্বর রামগড় পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়।

মেয়রের সঙ্গে শপথ নেয়া কাউন্সিলররা হলেন সংরক্ষিত ওয়ার্ড আয়েশা আক্তার, কনিকা বড়ুয়া, আনোয়ারা বেগম এবং সাধারন ওয়ার্ড মো: আবদুল হক, শ্যামল ত্রিপুরা, মো: জিয়াউল হক জিয়া, মো: আহসান উল্যাহ, মো: জামাল সিকদার, মো: শামীম। (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), মো: আবুল বশর, মো: জসিম উদ্দিন, মো: আবুল কাসেম।

এসময় রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন সহ রামগড় উপজেলা ও পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভাগীয় প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বর্তমান মেয়র কাজী মো: শাহাজানের রেখে যাওয়া বিপুল পরিমান বকেয়া অর্থ পরিশোধের ভার নিয়ে নতুন মেয়রকে শপথ নিতে হয়েছে। জানা যায়, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের ৩৯ মাসের বেতন বকেয়া আছে। যার পরিমান প্রায় ২ কোটি ৯০ লক্ষ টাকা। রামগড় বিদ্যুৎ বিভাগ পৌরসভার ১১টি মিটারের বিপরীতে পাওনা আছে প্রায় ৪৪ লক্ষ টাকা।

শপথ নেয়া নতুন মেয়র রফিকুল আলম কামাল বলেন, শুনেছি পৌরসভার কাছে বেতন-ভাতা ও বিদ্যুৎ বিল পাওনা আছে। বকেয়ার পরিমানও অনেক। আমি দায়িত্ব নেয়ার পর পৌরবাসীর সার্বিক সহযোগিতা নিয়ে এই সমস্যাগুলি সমাধান করবো। আমার আগামীর পথচলায় পৌরবাসীর দোয়া ও সহযোগিতা চাইছি।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।