অন্যান্যঅপরাধঅর্থনীতিআইন ও বিচারআন্তর্জাতিকআমদানি রপ্তানিইউরোপএক্সক্লুসিভকৃষি ও কৃষকক্রিকেটখেলাচট্টগ্রাম সংবাদজবস কর্নারজীবনযাপনটেনিসদুর্ঘটনানির্বাচিতপাকিস্তানপোশাক শিল্পপ্রবাসীফুটবলবাংলাদেশবিজ্ঞান ও প্রযুক্তিবিদ্যুৎ ও জ্বালানিবিনোদনবিবিধব্যবসা বাণিজ্যব্যাংক ও বীমাভারতভ্রমণমধ্যপ্রাচ্যযুক্তরাজ্যযুক্তরাষ্ট্ররাজধানীরাজনীতিশিক্ষাশিল্প সাহিত্যশীর্ষ সংবাদশেয়ার বাজারস্বাস্থ্য

বাবরেরা হারবেনা বন্ধুত্ব জিতেছে

১০লক্ষ টাকা তুলে দিলেন বাবরের হাতে

মো: নিজাম উদ্দিন, নিজস্ব প্রতিবেদক:
জহির উদ্দিন মুহাম্মদ বাবর দুরারোগ্য “মোটো নিউরো ডিজিজ (এমএনডি)” রোগে আক্রান্ত। নিবু নিবু করছে তার জীবন। অর্থের অভাবে ব্যয়বহুল চিকিৎসা করা তার পক্ষে সম্ভব ছিলনা। কিন্তু বন্ধুত্বা ছিল তাঁর একমাত্র পুজি। বন্ধুরা সবাই নেমে পড়েছে বাবরকে বাঁচাতে। বাবরের চিকিৎসার তহবিল সংগ্রহে বন্ধুরা কাতারে কাতারে নেমেছে গ্রাম ও শহরে। আর এরই মধ্যে চিকিৎসার সিংহভাগ অর্থ তুলে দিয়েছে বাবরের হাতে। আগামী কয়েক দিনের মধ্যে ভিসা পাওয়া মাত্র ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে চিকিৎসার জন্য ভারত যাবেন বাবর।
সোমবার রাত ১০টার সময় রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে বাবর ও তাঁর ঢাকার বন্ধুদের হাতে ১০ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন রামগড় পৌরসভার প্যানেল মেয়র-১ মো: আহসান উল্যাহ ও রামগড়ের বন্ধুরা।
চিকিৎসা ব্যয়ে ধর্ম-বর্ণ নির্বিশেষে যারা হাত বাড়িয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাবর ও তাঁর বন্ধুরা।
বাবরের চিকিৎসায় আরো অর্থ প্রয়োজন হবে বলে জানিয়ে সকলের সহযোগীতা চেয়েছেন বন্ধুরা।
ব্যাংক একাউন্ট- মোঃ জহির উদ্দিন বাবর, হিসাব নং- ২০৫০২৪০০২০২৬৬৭৫০১, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ, খিলগাঁও শাখা, ঢাকা। এবং মোহাম্মদ রায়হান, হিসাব নং- ৫৪২২১০০০০৭২৩৬, সোনালী ব্যাংক, রামগড় শাখা, খাগড়াছড়ি। বিকাশ- ০১৮২৩২৫৬৩৮৪ (পার্সোনাল), রকেট- ০১৮২৩২৫৬৩৮৪৫।

Show More

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button