সাধারণ

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকীতে রাঙ্গামাটি জেলা পরিষদের শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও আলোচনাসভা

পলাশ চাকমা,রাঙ্গামাটি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, আলোচনাসভা ও মিলাদ মাহফিল করেছে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ।
দিবসটি উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকাল ৮.০০টায় বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল এবং যুব উন্নয়ন অধিদপ্তরের চেক বিতরণ করা হয়।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা’র সভাপতিত্বে আলোচনাসভায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য ত্রিদীব কান্তি দাশ, সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদস্য মনোয়ারা আক্তার জাহান, সদস্য সাধন মনি চাকমা, সদস্য থোয়াইচিং মং, পরিষদের নির্বাহী প্রকৌশলী বিরল বড়–য়া, সিভিল সার্জন ডা: বিপাশ খীসা, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. বরুন কুমার দত্ত, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক পবন কুমার চাকমা, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক বেগম সাহান ওয়াজ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অনুপম দে, জেলা ক্রীড়া অফিসার স্বপন বিকাশ চাকমা, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো: শহীদুল ইসলামসহ হস্তান্তরিত বিভাগের অন্যান্য বিভাগীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আলোচনাসভার শুরুতেই বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও ১ মিনিট নীরবতা পালন করা হয়।
পরে যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডে ৪জন প্রশিক্ষণপ্রাপ্ত প্রশিক্ষণার্থীদের মাঝে আতœকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ১লক্ষ ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button