আমদানি রপ্তানি

প্রধানমন্ত্রীর নেতৃত্বে পাহাড়ের বসন্তের রং ছড়িয়ে দিতে চাই সমগ্র দেশে-নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে পাহাড়ের বসন্তের রং ছড়িয়ে দিতে চাই সমগ্র দেশে – নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ

রামগড় অফিস:
রামগড় স্থলবন্দর পরিদর্শন করলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। পরিদর্শন শেষে অংশীজনের সাথে মতবিনিময়কালে মন্ত্রী বলেন, পার্বত্য অঞ্চলের মানুষের কোন বসন্ত ছিলোনা, বসন্তের ফুল ফুটিয়েছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। পাহাড়ের বসন্তের রং আমরা সমগ্র দেশে ছড়িয়ে দিতে চাই প্রধানমন্ত্রীর নেতৃত্বে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানুষের অর্থনৈতিক উন্নয়নে সবকিছু করছে। রামগড় স্থলবন্দর পুরোদমে চালু হলে ১৯২০ সালের সাবেক মহকুমা রামগড় তার হারানো মর্যাদায় ফিরে যাবে। এ এলাকার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। বিশেষ করে রামগড় ও ভারতের সাবরুমের জনগণের স্বপ্ন বাস্তবায়িত হবে।

সোমবার দুপুরে রামগড় স্থলবন্দর পরিদর্শন করে তিনি আরো বলেন আগামী দু’বছরের মধ্যে রামগড় স্থলবন্দরের কাজ শেষ করে পুরোদমে চালু করা হবে।

এসময় স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান মো: আলমগীর, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, প্রকল্প পরিচালক সরোয়ার হোসেন, রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল আনোয়ারুল মাযহার, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারী, উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন, পৌর মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Show More

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button