খাগড়াছড়িচট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামবাংলাদেশবিবিধব্রেকিং নিউজশীর্ষ সংবাদসর্বশেষ

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা


মো. নিজাম উদ্দিন ||
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
বুধবার (২৩ মার্চ) সকালে চট্টগ্রাম হিল ভিউ পার্কে ৭১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সভাপতি কাজী মো. মুজিবর রহমান।
এর আগে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ  (পিসিএনপি) মহাসচিব মো. আলমগীর কবির এর সঞ্চালনায় এবং চেয়ারম্যান কাজী মো. মজিবর রহমান এর সভাপতিত্বে কেন্দ্রীয় স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়।
গত ৩০ অক্টোবর ২০২১ইং তারিখে নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যান কাজী মো. মজিবর রহমান ও মহাসচিব মো. আলমগীর কবির নির্বাচিত হওয়ার পর পাঁচ মাসের মধ্যে সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।
ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতির পদ পেয়েছেন অধ্যক্ষ মো. আবু তাহের। সহ-সভাপতির পদ পেয়েছেন-বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান, মো. আবুল কালাম, আব্দুল হামিদ রানা, শেখ আহমেদ রাজু, শাব্বির আহমেদ, এডভোকেট পারভেজ তালুকদার, মাওলানা আবুল কালাম আজাদ ও ইউজিন ত্রিপুরা।
যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ সোলায়মান। সহ-যুগ্ন সম্পাদক করা হয়েছে-মো. আব্দুল মজিদ, এম রুহুল আমিন, এসএম মাসুম রানা, মো. নাছির উদ্দিন, আবদুল কাইয়ুম, মাওলানা আবু বকর ছিদ্দিক, কাজী মো. জালোয়া ও আো. আজিজ উল্যাহকে।
এছাড়া সাংগঠনিক সম্পাদক মো. আনিসুজ্জামান ডালিম, অর্থ সম্পাদক মুহাম্মদ লোকমান হোসাইন,  আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আলম খাঁন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন মো. তারু মিয়া (অব:), দপ্তর সম্পাদক মো. শাহজালাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মো. নিজাম উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে সালমা আহমেদ মৌ রয়েছেন।
পিএনসিপি’র মহাসচিব মোঃ আলমগীর কবির বলেন, যোগ্য, ত্যাগী ও পরিশ্রমী সদস্যরা কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছে। কেন্দ্রীয় কমিটির পাশাপাশি আগামী জুন মাসের মধ্যে খাগড়াছড়ি ও রাঙ্গামাটি জেলার উপজেলা কমিটি ও জুলাইয়ে জেলা সম্মেলন করার জন্য আহ্বায়ক কমিটিও করা হয়েছে বলে জানান তিনি।

Show More

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button