খাগড়াছড়িচট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামবাংলাদেশবিবিধব্রেকিং নিউজসর্বশেষ

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ খাগড়াছড়ির প্রতিনিধি সম্মেলন ও উপজেলা কমিটি ঘোষণা

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ খাগড়াছড়ির প্রতিনিধি সম্মেলন ও উপজেলা কমিটি ঘোষণা

সবুজ পাতার ডেস্ক:
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর সহযোগী সংগঠন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলার প্রতিনিধি সম্মেলন ও জেলার আওতাধীন উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার সকালে খাগড়াছড়িস্থ এফএনএফ রেষ্টুরেন্টে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল এর সঞ্চালনায় খাগড়াছড়ি জেলা কমিটির আহবায়ক সুমন আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শেখ আহমদ রাজু। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আলম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি জেলা কমিটির সভাপতি আব্দুল মজিদ, কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ও খাগড়াছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক লোকমান হোসেন, পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভানেত্রী সালমা আহমেদ মৌ, বীর মুক্তিযোদ্ধা নুরনবী, পিসিসিপি’র সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আসাদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন সাকিব।

প্রধান অতিথির বক্তব্যে শেখ আহমেদ রাজু বলেন, অসাম্প্রদায়িক পার্বত্য চট্টগ্রাম বিনির্মাণে এবং পিছিয়ে পড়া সকল জাতিগোষ্ঠীর ছাত্র জনতার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি পার্বত্য চট্টগ্রাম ইস্যুতে রাষ্ট্রের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলায় ছাত্র নেতাদের যথাযথ ভূমিকা রাখার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে জেলার আওতাধীন ৯টি উপজেলা ও একটি কলেজের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও মহিলা পরিষদের নেতৃবৃন্দ, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক কমিটির সিনিয়র দায়িত্বশীল সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Show More

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button