আলোচিত সংবাদখাগড়াছড়ি

পার্বত্যঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে সেনাবাহিনী…ব্রিগেডিয়ার জেনারেল কামাল মামুন

প্রতিনিধি:- পার্বত্য চট্টগ্রামে স্থিতিশীলতা ও শান্তি বজার রাখার লক্ষে গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিতায় রিজিয়নের দায়িত্বপূর্ণ এলাকার আত্মমানবাতর সেবায় ৪৫০টি পরিবারের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার, সোলার প্যানেল, ঢেউটিন, শীতবস্ত্র (কম্বল/ জ্যাকেট) ও ধর্মীয় উপসানালয়ে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় শহীদ লে. মুশফিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২৪ আর্টিলারি ব্রিগেট গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামাল মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আত্মমানবতার সেবায় ও সমাজ কল্যাণে এসব সহায়তা প্রদান করেন। এ সময় গুইমারা রিজিয়নের দায়িত্বরত অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামাল মামুন বলেন, পার্বত্যঞ্চলে স্থিতিশীল শান্তি সম্প্রীতি ও আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। ধর্ম-বর্ণ নির্বিশেষে এ অঞ্চলের মানুষ আত্মনির্ভরশীল হয়ে সুখে শান্তিতে বসবাস করতে পারে সে লক্ষে কাজ করে যাচ্ছি।  আগামীতেও মানবিক সহায়তা ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

সুবিধা প্রাপ্ত পরিবার ও প্রতিষ্ঠান এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button