পার্বত্য অঞ্চলবান্দরবান

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি কর্তৃক ইয়াবা ও গাঁজাসহ এক মাদক কারবারি আটক

 

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি : বান্দরবনের নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি কর্তৃক মাদক, অস্ত্র ও চোরাচালান প্রতিরোধে ধারাবাহিক অভিযানে ১৩ জানুয়ারি শুক্রবার বিকালে নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ন এর দায়িত্বপূর্ণ এলাকা রামু উপজেলার কচ্ছপিয়া ইউপির দোছড়ি কাটামোড়া এলাকা হতে ৪১৫ পিস ইয়াবা ও ১৩ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতের নাম মোঃ নুরুল আজিম (৫৫), সে কচ্ছপিয়া ইউপির দোছড়ি দক্ষিণ কুল গ্রামের জায়ফুল মালেকের ছেলে। আটক ব্যক্তিকে থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে যার নং-১৭ -২০২৩।
সরকারের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নাইক্ষ্যংছড়ি বিজিবি প্রতিশ্রুতিবদ্ধ। ১১ বিজিবি প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানান,সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি বিজিবি শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন এবং তাদের দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসা ও চোরাচালানসহ যেকোন ধরনের চোরাচালন কঠোর হস্তে দমন করে আসছে এবং ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
এছাড়াও সীমান্ত এলাকা দিয়ে মাদকদ্রব্য পাচারসহ অবৈধভাবে বার্মিজ গরু, অস্ত্র, অবৈধ কাঠ পাচার/পরিবহন, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং অত্র এলাকায় যেকোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত আছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button