সাধারণ

দীঘিনালা উপজেলাধীন মেরুং ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন . সভাপতি মো: আমজাদ . সম্পাদক মো: গুলজার

সোহেল রানা : খাগড়াছড়ির দীঘিনালা উপজেলাধীন ১ নং মেরুং ইউনিয়ন আওয়ামীলীগ উত্তর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
৫জুলাই শুক্রবার সকাল ১০ টায় মেরুং ইউনিয়নের মধ্য বোয়ালখালী বাজার উত্তর শাখা আওয়ামীলীগের ১ম অধিবেশনে জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলন উদ্ধোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুহাম্মদ কাশেম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মাহবুবুল আলম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, যুগ্ন সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক সম্পাদক মো. রওশন আলী ভূইয়া, নিউটন মহাজন, মো. দেলোয়ার হোসেন, ১ নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রহমান কবির রতন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা মাহমুদা আক্তার লাকী, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি নিবাস সাহা প্রমূখ। সভাপতিত্ব করেন ১ নং মেরুং ইউনিয়ন উত্তর শাখা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল খালেক। আলোচনা সভা শেষে আড়াইটায় ২য় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মাহবুবুল আলম ও সাংগঠনিক সম্পাদক মো. রওশন আলী ভূইয়া, নিউটন মহাজন ও মো. দেলেয়ার হোসেন এবং বিভিন্ন পদপ্রার্থীদের প্রতিনিধিদের উপস্থিাতিতে ভোট গ্রহন সম্পন্ন হয়। ভোট গ্রহন শেষে সম্মেলনের প্রধান অতিথি হাজী মো. কাশেমের উপস্থিাতিতে ফলাফল ঘোষণা করা হয়। ১৬৭ ভোটের মধ্যে সভাপতি পদে মো. আমজাদ হোসেন ৮২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী মো. কামাল খাঁ পেয়েছেন ৬৮ ভোট। সাধারন সম্পাদক পদে মো. গুলজার হোসেন ১০২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী মো. আবুল কালাম পেয়েছেন ৫২ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মো. নাজমুল হোসেন তারা ৬৭ ভোট ও মো. হরমুজ আলী ৩৩ ভোট পেয়ে বিজয়ী হন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button