সাধারণ

খাগড়াছড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রী ঢাকায় উদ্ধার

ইয়াছিন মোল্লা জেল হাজতে

আব্দুল্লাহ আল মামুন ::খাগড়াছড়ি থেকে অপহৃত ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ১৩দিন পর ঢাকা নবাবগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। ৩ অক্টোবর শনিবার  মোবাইল কলের সূত্র ধরে সকাল ৯টায় নবাবগঞ্জ পুলিশের সহযোগিতায় খাগড়াছড়ি থানার পুলিশ তাকে উদ্ধার ও অপহরণকারী ইয়াছিন মোল্লাকে(২৬) আটক করতে সক্ষম হয়েছে। অপহরণকারী ইয়াসিন মোল্লা ইতিপূর্বেও মাদক(ইয়াবা) মামলায় সাজা ভোগ করে। মাদক মামলা নং-৩, ০৫-১০-২০১৭ইং।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমঘটিত কারণে ওই স্কুলছাত্রী ফল ব্যবসায়ী ইয়াছিন মোল্লার সাথে পালিয়ে যায়। ইয়াছিন মোল্লা কিশোরগঞ্জের শিমুল তলার মাঈন উদ্দিন মোল্লার ছেলে। বিবাহিত ও দুই সন্তানের জনক ইয়াছিন মোল্লা দীর্ঘদিন খাগড়াছড়ি জেলা শহরের নয়নপুর এলাকায় বসবাস করতো।
স্থানীয় সূত্র জানায়, অপহৃত স্কুল ছাত্রীর পিতা রাপ্রু মারমার আম বাগান ছিল। আর ফল ব্যবসার সূত্র ধরে ওই স্কুল ছাত্রীর পিতা রাপ্রু মারমার সাথে ইয়াছিন মোল্লার সম্পর্ক। সে কারণে রাপ্রু মারমার বাসায় আসা-যাওয়ার এক পর্যায়ে তার মেয়ের সাথে ইয়াছিন মোল্লার প্রেমের সর্ম্পক গড়ে উঠে।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ রশীদ জানান, ২০সেপ্টেম্বর বিকাল ৩টায় খাগড়াছড়ি সদর উপজেলার নুনছড়ির বাসিন্দা রাপ্রু মারমার ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে নিখোঁজ হয়। এ ঘটনায় রাপ্রু মারমার স্ত্রী চেঙ্গুয়া মারমা ইয়াছিন মোল্লা নামে জনৈক ব্যক্তিকে তার মেয়েকে অপহরণ করেছে মর্মে সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নং-১৩/ ২১-০৯-২০২০ইং দায়ের করেন। প্রযুক্তির মাধ্যমে শনিবার সকাল ৯টার দিকে নবাবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় কথিত অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও ইয়াছিন মোল্লাকে আটক করে রবিবার কারাগারে প্রেরণ করা হয়েছে

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button