সাধারণ

খাগড়াছড়ি জেলা সদরে অস্ত্রসহ ইউপিডিএফ এর চীফ কালেক্টর আটক

প্রতিনিধি :: খাগড়াছড়ি জেলা সদরে সেনা বাহিনীর অভিযানে বিদেশী পিস্তলসহ প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ এর চীফ কালেক্টর স্বপন চাকমা (৪০) কে আটক হয়েছে। ৩০ বীর খাগড়াছড়ি সেনা বাহিনীর টহল দল গোপন সংবাদের ভিত্তিতে ক্যাপ্টেন রাফিদ-ই-মাওলা সাকিব এর নেতৃত্বে পানছড়ি সড়কের গিরিফুল এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তারা কাছ থেকে বিদেশে তৈরী ১টি পিস্তল, ৩ রাউন্ড বুলেট,১টি ম্যাগাজিন,নেশা জাতীয় ঔষধ ও আদায়কৃত চাঁদার ৩৭৫ টাকা উদ্ধার করা হয়। সে খাগড়াছড়ি জেলা সদরের সাত ভাইয়াপাড়া এলাকার সন্তুুষ বিকাশ চাকমার ছেলে। আটককৃত সন্ত্রাসী ২০১৬ সাল থেকে পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ (প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন) মুলের সাথে জড়িত বলে জানায়।

খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল সাইফুল ইসলাম সুমন পিএসসি বলেন,খাগড়াছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকায় কোন ধরনের সন্ত্রাসী,চাঁদাবাজের স্থান নেই। এ অঞ্চলের মানুষ যাতে নিরাপদ ও শান্তিপূর্ণ ভাবে বসবাস করতে পারে সে লক্ষ্যে খাগড়াছড়ি সেনা জোনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। পাহাড়কে নিরাপদ রাখতে বাংলাদেশ সেনাবাহিনী বন্ধপরিকর।

অস্ত্রসহ ইউপিডিএফ এর চীফ কালেক্টর স্বপন চাকমা (৪০) কে আটক এর সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার এসআই আবু হানিফ ও মো: সালেহ উদ্দিন জানান, সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযানে তাকে আটক করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button