আলোচিত সংবাদখাগড়াছড়ি

খাগড়াছড়ি জেলা পরিষদের উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত

 

প্রতিনিধি : খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে জুন মাসের জেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুন রবিবার অনুষ্ঠিত সমন্বয় সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরীর এবং সঞ্চালনায় ছিলেন মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: বশিরুল হক ভূঞা ।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরীর বলেন, জেলার সকল বিভাগের উন্নয়ন ও সেবা কার্যক্রম যেন এলাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে এবিষয়ে সচেতনভাবে উন্নয়ন কার্যক্রমের গতি আরো বেগবান করতে হবে। পরিষদের সাথে সমন্বয় রেখে সকল উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করতে হবে। সকল বিভাগের আস্থা ও বিশ^াস অর্জনের জন্য যার যার অবস্থান থেকে যত্নবান হয়ে দায়িত্ব পালন করতে হবে। অষ্পষ্ট বিষয়গুলি যথাযথ কর্তৃপক্ষের সাথে আলোচনার মাধ্যমে সমাধান করে একযোগে কাজ করতে হবে। সভায় উপস্থিত বিভাগীয় প্রধানগণ তাঁদের মাসিক প্রতিবেদন উপস্থাপন করেন। সভাপতি উপস্থাপিত সমস্যা ও মতামতসমূহ গুরুত্বের সাথে আলোচনা করে সমাধানের পরামর্শ এবং পরিষদ হতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং উপস্থিত সকল বিভাগীয় প্রধানদের স্ব স্ব বিভাগের অর্পিত দায়িত্ব সচ্ছতার সহিত সম্পাদনের জন্য আহবান জানান।
এ সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাঈদ, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্তি পুলিশ সুপার জিনিয়া চাকমা, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, সিভিল সার্জন মোহাম্মদ সাবেরসহ খাগড়াছড়ি জেলার গুরুত্বপূর্ণ ৬১ টি বিভাগের বিভাগীয় প্রধান/প্রতিনিধিবৃন্দ ও হেডম্যান-কার্বারী প্রতিনিধি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button