সাধারণ

খাগড়াছড়ি জেলা তথ্য অফিস কর্তৃক উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত

 সবুজ পাতা ডেস্ক: গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কর্মসূচির আওতায় উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১৭ জানুয়ারি  সোমবার খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় মাইসছড়ি ইউনিয়নের বুলি পাড়া ও পচু কার্বারী পাড়ায় পৃথক দুইটি উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসার বাপ্পী চক্রবর্তী এর সভাপতিত্বে আয়োজিত পৃথক দুইটি উন্মুক্ত বৈঠকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পচু কার্বারী পাড়ার কার্বারী ক্যাজাই মারমা, সমাজ সেবিকা চিংক্রা মারমা এবং সমাজ সেবিকা উনুচিং মারমা।

জেলা তথ্য অফিসার বাপ্পী চক্রবর্তী তার স্বাগত বক্তব্যে করোনাভাইরাস (কোভিড-১৯) নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন প্রতিরোধে সবাইকে করোনা টিকা নিবন্ধন সম্পন্ন করে টিকা গ্রহণ ও করোনা সনদ সংগ্রহ এবং করোনাভাইরাস প্রতিরোধে সরকার আরোপিত স্বাস্থ্যবিধি প্রতিপালন করার জন্য অনুরোধ জানান। তিনি তার বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন । সমাজে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা, ইভটিজিং, বাল্যবিাহ ইত্যাদি প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার, পরিবেশ সংরক্ষণ, তথ্য অধিকার আইন ২০০৯ এবং সামাজিক বিভিন্ন ইস্যু সম্পর্কে আলোকপাত করেন। খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের উচ্চমান সহকারী রিপু খীসা এর সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে বিভিন্ন শ্রেণি পেশার অর্ধশতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এসময় জেলা তথ্য অফিসের সৌজন্য কপি সচিত্র বাংলাদেশ ও নবারুন পত্রিকা বিতরণ করেন এবং অনুষ্ঠান শেষে ভ্রাম্যমান চলচ্চিত্র প্রদর্শন করেন । জেলা তথ্য অফিসার বাপ্পী চক্রবর্তী আরও জানান, গত ১০ জানুয়ারি  সোমবার মহালছড়ি উপজেলায় মাইসছড়ি ইউনিয়নের খলিল টিলা ও ক্ষীরোদ কার্বারী পাড়ায় পৃথক দুইটি উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  বৈঠকে মাইসছড়ি ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত আসনের ইউপি সদস্যা রাশেদা বেগম ও স্থানীয় মহিলা কার্বারী নীহারিকা চাকমা এবং সংগঠক সাইন্দা অং মারমা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার অর্ধশতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। কোভিড-১৯ নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন প্রতিরোধে সর্বসাধারণের সার্বিক চলাচলের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি প্রতিপালন বিষয়ে জেলা তথ্য অফিসের প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে । একইসাথে সরকারের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের জন্য সর্বসাধারণের প্রতি অনুরোধ জানাচ্ছি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button