খাগড়াছড়িচট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামচট্টগ্রাম সংবাদব্যাংক ও বীমাশীর্ষ সংবাদ

খাগড়াছড়ির ভাইবোনছড়ায় “সোনালী এজেন্ট ব্যাংকিং” এর উদ্বোধন

আল-মামুন :: পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ির ভাইবোনছড়ায় এই প্রথম “সোনালী এজেন্ট ব্যাংকিং এর যাত্রা শুরু করেছে। ১১ এপ্রিল সোমবার দুপুরে বাজারে এজেন্ট ব্যাংকিং’টির শুভ উদ্বোধন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সোনালী ব্যাংক খাগড়াছড়ি ম্যানেজার (এসপিও) সমর কান্তি ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম।

বিশেষ অতিথি ছিলেন,রাঙ্গামাটি প্রিন্সিপাল অফিস এডিন্ট্যান্ট জেনারেল ম্যানেজার সত্য প্রসাদ দেওয়ান, ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান সুজন চাকমা,ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ শিমুল কুমার মহন্ত প্রমূখ। এছাড়া সাবেক ইউপি চেয়ারম্যার পরিমল ত্রিপুরাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এতে অংশ নেন। সোনালী এজেন্ট ব্যাংকিং এর স্থানীয় ম্যানেজারের দায়িত্ব পালন করবেন মাসুদ রানা।

অনুষ্ঠানে বক্তারা জানান, যারা ব্যাংকিং সেবা থেকে বঞ্চিত তাদের সেবার লক্ষ্য নিয়ে এই প্রথম চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি পার্বত্য জেলার ভাইবোনছড়ায় সোনালী এজেন্ট ব্যাংকিং সেবা নিয়ে এসেছে। সেবার মান সাধারন মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিয়ে স্থানীয় ব্যবসায়ীদের চাহিদা ও লেনদেনকে আরো সহজ করা। সকল সুবিধা বৃদ্ধির জন্য সোনালী ব্যাংকের এই ব্যাংকিং সেবা প্রদান করা হবে।

Show More

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button