সাধারণ

খাগড়াছড়িতে ৬ সহ্রাধিক গাঁজার চারা ধ্বংস করেছে জেলা প্রশাসন

আটক -২

সবুজ পাতা ডেস্ক : ৬ সহ্রাধিক গাঁজার চারা জব্দ করে তা ধ্বংস করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসন। ১৬ জুলাই শুক্রবার বেলা ১২টার সময় খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এর নির্দেশে এনডিসি বাসুদেব কুমার মালো পুলিশ, বিজিবি ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জনবল নিয়ে খাগড়াছড়ি পৌরসভার ৯ নং ওয়ার্ড ফুটবিল এলাকার কারবারী অমলেন্দু চাকমার বাড়ীতে অভিযান পরিচালনা করেন। এ অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেনসহ সংবাদকর্মীরাও উপস্থিত ছিলেন । গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালিত হলেও গ্রামের কারবারি অমলেন্দু চাকমা ও তার দুই পুত্র চন্দ্রনাথ চাকমা এবং অরুন বিকাশ চাকমা পালিয়ে যায়। অভিযান পরিচালনা কালে বাড়ীর আঙ্গিনা থেকে ৬ হাজার ২ শত ২২টি নেশাদ্রব্য গাঁজা গাছের চারা জব্দ করা হয়। এ সময় বিদুষী চাকমা ও রেটিনা চাকমা নামে দুই জনকে আটক করে খাগড়াছড়ি সদর থানায় সোপর্দ করা হয়।
জব্দকৃত গাঁজার চারা গুলো ধ্বংস করার জন্য জেলা প্রশাসনের কার্যালয়ে নিয়ে আসা হয় এবং রাত সাড়ে ৯টায় তা ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এনডিসি বাসুদেব কুমার মালো, সাব-ইন্সপেক্টর উইলিয়াম ত্রিপুরা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাহী খালেদ হোসেন, সাংবাদিক আমির হামজা কতুবী, দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার সম্পাদক মো: জুলহাস উদ্দিন ও জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এনডিসি বাসুদেব কুমার মালো বলেন, জেলা প্রশাসন অত্র জেলার যে কোন অপরাধের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সদা তৎপর। আজ আমরা একটি সফল অভিযান পরিচালনা করেছি। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। বিধি মোতাবেক নিয়মিত মামলা রুজু করার জন্য খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button