আলোচিত সংবাদখাগড়াছড়ি

খাগড়াছড়িতে পুনাক এর উদ্যোগে ‘সহযোগিতার দেওয়াল’ উদ্বোধন

 

মোঃ আরিফুল ইসলাম ঃ “যার আছে সে দিয়ে যান- যার নাই সে নিয়ে যান” এ শ্লোগানে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)এর উদ্যোগে খাগড়াছড়িতে ‘সহযোগীতার দেওয়াল’ উদ্বোধন করেন খাগড়াছড়ি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী।
১২ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় খাগড়াছড়ির শাপলা চত্বরের মুক্ত মঞ্চে এ সহযোগিতার দেওয়াল স্থাপন করা হয়। হতদরিদ্র শীতার্তদের চোখে দেয়াল থেকে নেওয়া কাপড়ই যেন ছড়াচ্ছে মানবতার উষ্ণতা। শাপলা চত্বরে সহযোগিতার দেয়াল থেকে নিজের প্রয়োজন অনুযায়ী কাপড় নিতে পেরে আনন্দিত কাদের মিয়া। তিনি বলেন, গরিব অসহায় মানুষের জন্য সহযোগিতার দেয়াল খুবই ভালো উদ্যোগ। এখান থেকে দুইটা প্যান্ট আর একটা সোয়েটার নিয়েছি এতে করে আমার মতো যারা আছে তারা উপকৃত হবে ।
খাগড়াছড়ি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী জানান, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের দেওয়া শীতবস্ত্র অনেক শীতার্ত মানুষই পান না। আবার অনেকে লাইনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে শীতবস্ত্র নিতে অস্বস্তি বোধ করেন। কিন্তু সহযোগিতার দেয়াল থেকে কাপড় নিতে কারো কোনো সমস্যা নেই। এমনকি আমরা সহায়তার জন্য কাপড় ঝুলিয়ে নিজেরাও স্বস্তি বোধ করছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতির সহ-সভানেত্রী মাহমুদা বেগম, সহ-সভানেত্রী খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, সহ-সভানেত্রী নুসরাত আলম, সদস্য সচিব সুরাইয়া তরী, সদস্য শ্রাবনী পাল, খাগড়াছড়ি সদর থানার ওসি মো. আরিফুর রহমান, ট্রাফিক পুলিশ এর টিআই সুপ্রিয় দেব, সার্জেন্ট মাহফুজসহ বিভিন্ন পদস্থ কর্মকর্তারা।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button