আলোচিত সংবাদখাগড়াছড়ি

খাগড়াছড়িতে নানা আয়োজনে জেল হত্যা দিবস পালন- দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান

প্রতিনিধি:: খাগড়াছড়িতে নানা আয়োজনে পালিত হয়েছে জেল হত্যা দিবস। দিবসটি উপলক্ষে ৩ নভেম্বর বৃহস্পতিবার সকালে উপলক্ষে নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সকালে কোরআন খানি মিলাদ ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

পরে শোক র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউনহলস্থ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। পরে দলীয় কার্যালয়ে ফিরে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু প্রমূখ ।
এসময় বক্তারা বলেন, দেশের জন্য জীবন উৎসর্গকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের এ দেশের মানুষ সারা জীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। জাতির পিতা ও তার পরিবারসহ জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যাকারীরা এখনো দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত আছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়ানোর আহবান জানাই।
সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল,শীর্ষ আওয়ামীলীগ নেতা এড. আশুতোষ চাকমা,নিলোৎপল খীসা,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সদস্য শামীম চৌধুরী,নুরুল্লাহ হিরো,আফতাব উদ্দিন চৌধুরী,সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাশ,জেলা যুবলীগের সাধারণ কে এম ইসমাইল হোসেন, জেলা কৃষকলীগ সভাপতি পিন্টু ভট্টাচার্য,নেতা সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহার,টিকো চাকমাসহ খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী এতে অংশ নেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button