করোনাভাইরাস বিস্তার রোধে তথ্য অফিস রামগড়ের প্রচার প্রচারণা অব্যাহত

সরকার করোনাভাইরাস জনিত রোগের সংক্রমণ বিস্তার রোধকল্পে কঠোর লকডাউনের মত বিধিনিষেধ জারি করার পর সরকার কর্তৃক সময়ে সময়ে প্রদত্ত নির্দেশনা এবং সচেতনতামূলক বার্তা প্রচার অব্যাহত রেখেছে রামগড় তথ্য অফিস।

করোনা রোধ কল্পে রামগড় তথ্য অফিসের আওতাধীন ৫টি উপজেলা রামগড়, গুইমারা, মাটিরাঙ্গা, মানিকছড়ি ও লক্ষীছড়িতে রাতদিন নিরলসভাবে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন প্রতিষ্ঠানটি।

ইতিমধ্যে তথ্য অফিসের আওতাধীন এলাকা সমূহে জনসচেতনতা মুলুক এই প্রচার, প্রচারনা মানুষের নজরে এসেছে এবং মানুষের মাঝে দিন দিন জনসচেতনতা তৈরী হচ্ছে।

 

তথ্য অফিস রামগড়ের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন বলেন,”করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে সরকার নির্দেশিত বিধি-নিষেধ, কার্যাবলী এবং সচেতনতামূলক বার্তা এ অফিসের আওতাধীন ৫টি উপজেলায় প্রথম থেকেই নিয়মিত প্রচার করা হচ্ছে। এতে মানুষের মাঝে মাস্ক পরিধানের প্রবনতা বৃদ্ধি পেয়েছে। মানুষ যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে এবং বাড়ির বাহিরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করে সে বিষয়গুলোকে গুরুত্ব দিয়ে বিভিন্ন বাজার,পাড়া,মহল্লা এবং জনসমাগম হয় এমন গুরুত্বপূর্ণ স্থানে সড়কে প্রচার আব্যাহত রেখেছে রামগড় তথ্য অফিস এবং আগামীতেও সরকারের নির্দেশনায় প্রচারণা অব্যাহত থাকবে।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।