ব্রেকিং নিউজ

উখিয়ায় বিজিবি’র পৃথক অভিযানে ঘুমধুমের খাইরুল আটক,সাড়ে ৭৯ হাজার ইয়াবা উদ্ধার

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারস্থ ৩৪ বিজিবি’র পৃথক অভিযানে ৭৯ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে।এসময় এক মাদক কারবারি আটক হয়েছে।অভিযান কালে বিজিবি এক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেছে।

জানা গেছে,৩৪ ব্যাটালিয়নের ঘুমধুমের তুমব্রু বিওপি’র একটি অভিযানিক দল উখিয়ার কোটবাজার থেকে ৯ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে।বুধবার দিনের সাড়ে ১১ টায় তাকে আটক করে।আটক খাইরুল আমিন(৩০) নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বেতবনিয়ার কুলাল পাড়ার মোঃ সুলতানের ছেলে।জব্দ ইয়াবার মুল্য প্রায় ২৮ লাখ টাকা।এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে ৩৪ বিজিবি’র তুমব্রু বিওপি’র নায়েক সুবেদার জিয়াউর রহমান সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে একইদিন সন্ধ্যায় উখিয়ার রাজাপালং ইউনিয়নের জলিলের গোদা নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রেজুআমতলী বিওপির বিজিবি’র সদস্যরা অভিযান চালিয়ে মাদক কারবারিদের ফেলে যাওয়া ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।বিজিবি’র উপস্থিতি ও ফাঁকা গুলিবর্ষণে ভয়ে মাদক কারবারিরা ইয়াবা ভর্তি একটি বস্তা ফেলে যায়।

এটি উদ্ধার করে গুণে ৭০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।যার মুল্য ২ কোটি ১০ লাখ টাকা।এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন, অভিযানে নেতৃত্ব দেওয়া কক্সবাজারস্থ ৩৪ ব্যাটালিয়ন বিজিবি’র রেজুআমতলী বিওপির নায়েক সুবেদার মুশফিকুর রহমান।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।