সাধারণ

আলোচিত নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা  হত‍্যা মামলার ৪ আসামী আটক

প্রতিনিধি : আলোচিত নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা হত‍্যা মামলার ৪ আসামীকে আটক করেছে পুলিশ। ২০১৮ সালের ৩মে রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করা হয়েছিল ।

উল্লেখ্য ২০১৮সালের ৩মে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ কার্যালয়ে যাওয়ার সময় তাঁকে গুলি করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার সহকারী রুপম চাকমা (৩৫) আহত হয়েছিল ।
সূত্র থেকে জানা গেছে,শক্তিমান চাকমা সকাল সাড়ে ১০টার দিকে শক্তিমান চাকমা তার সরকারি বাসভবন থেকে স্থানীয় বাজারে যান। বাজার থেকে মোটরসাইকেলযোগে উপজেলা পরিষদের সামনে এসে গাড়ি থেকে নামতেই গুলি করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
২৫শে জানুয়ারি মঙ্গলবার আলোচিত হত‍্যা মামলার ৪ আসামি শপথ গ্রহন শেষে বিকেলে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যলয়ের সামনে থেকেই তাদেরকে আটক করেছেন পুলিশ , এরা হচ্ছেন ৩নং বুড়িঘাট ইউপি চেয়ারম্যান প্রমোদ খীসা, ১নং সাবেকক্ষন ইউপি চেয়ারম্যান সুপন চাকমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান অমল কান্তি চাকমা, রাঙ্গামাটি সদর উপজেলাধীন কুতুকছড়ি ইউপি চেয়ারম্যান কানন চাকমা।

এবিষয়ে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার বলেন, এরা চারজনই আলোচিত শক্তিমান চাকমা ও তপনজ‍্যোতি বর্মা হত‍্যা মামলার আসামি।এদের প্রত‍্যেকের নামে নানিয়ারচর থানায় হত‍্যা মামলা রয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button