আন্তর্জাতিকখেলাধুলা

আজ যেমন হতে পারে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়ার একাদশ

বিনোদন ডেস্ক:

আজ রাতে সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া। টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে লড়বে হট ফেভারিট আর্জেন্টিনা এবং গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া। লুসাইল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

মহাগুরুত্বপূর্ণ এ লড়াইয়ে কেমন হবে দুই দলের একাদশ? আর্জেন্টিনার জন্য একটু দুশ্চিন্তা আছে বৈকি! আগের ম্যাচে স্প্যানিশ রেফারি মাতিও লাহোজ যেভাবে কার্ডের বন্যা বইয়ে দিয়েছিলেন, সে জন্য আর্জেন্টিনার দুই ফুটবলার এরই মধ্যে এক ম্যাচ নিষিদ্ধ হয়ে গেছেন।

আর্জেন্টিনার ডিফেন্ডার মন্টিয়েল ও আকুনা দুটি করে হলুদ কার্ড পাওয়ায় সেমিফাইনালে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না। মন্টিয়েল গত ম্যাচে শুরুর একাদশে না থাকলেও আকুনা ছিলেন।

আকুনার সঙ্গে লিসান্দ্রো মার্টিনেজও সম্ভবত ক্রোয়েশিয়ার বিপক্ষে শুরুর একাদশে থাকবেন না। ঢুকবেন নিকোলাস তাগফিয়ালিগো। আর চোট কাটিয়ে দলে ফিরছেন অ্যাঞ্জেল ডি মারিয়া।

অন্যদিকে ক্রোয়েশিয়ার কোচ জ্লাতকো দালিচের একাদশ নিয়ে তেমন কোনো দুশ্চিন্তা নেই বললেই চলে। পূর্ণ ফিট দলই পাচ্ছেন তিনি। ব্রাজিলের বিপক্ষে জেতা ম্যাচের শুরুর একাদশই অপরিবর্তিত রাখার কথা তার।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, ম্যাক অ্যালিস্টার, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, আলভারেজ।

ক্রোয়েশিয়ার সম্ভাব্য একাদশ
লিভাকোভিচ (গোলরক্ষক), জুরানকভিচ, লভরেন, জিভারডিওল, সোসা, লুকা মদরিচ, ব্রোজোভিচ, কোভাসিচ, পেসেলিচ, ক্রামারিচ, পেরিসিচ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button