দীঘিনালায় রেড ক্রিসেন্ট‘র আর্থিক অনুদান প্রদান

সোহেল রানা
খাগড়াছড়ির দীঘিনালায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের জন্য রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
রবিবার (১০অক্টোবর) সকাল ১০টায় দীঘিনালা উপজেলা পরিষদের অডিটরিয়াম সম্মেলন কক্ষে আন্তর্জাতিক রেড ক্রস কমিটির সহায়তায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সিডি বিভাগ কর্তৃক দীঘিনালা উপজেলাধীন কবাখালী ইউনিয়নের আলী নগর ৩৬পরিবার ও মেরুং ইউনিয়নের পূর্ণ চন্দ্র কার্বারী পাড়ার ২৪পরিবার সুফলভোগীকে পরিবার প্রতি ৩০ হাজার টাকা হারে চেক বিতরণ করা হয়। এতে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মো. শানে আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. কাশেম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীঘিনালার বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য ধীমান খীসা, ইকোসেক প্রকল্পের ফোকাল পার্সন বাকি বিল্লাহ, আন্তর্জাতিক রেড ক্রস কমিটির ইকোসেক জেনারেলিস্ট রাকিবুল হাসান শুভ, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার প্রমুখ।
চেক পেয়ে আলী নগর এলাকার বাসিন্দা সমিরন বেগম বলেন, আমি অনেক কষ্ট করে সংসার চালামাত এখন এই টাকা কাজে লাগিয়ে ভাগ্য পরিবর্তন করতে পারব।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × three =