রামগড়ে গায়ে আগুন লাগিয়ে হত্যা; ঘাতক আটক

রামগড়ে গায়ে আগুন লাগিয়ে হত্যা; ঘাতক আটক

রামগড় অফিস:
খাগড়াছড়ির রামগড়ে চাইথোয়াই মারমা (৬০) নামে এক ব্যক্তির গায়ে কেরোসিন ঢেলে পূড়িয়ে হত্যার অভিযোগে শরীফ পাটোয়ারী (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬.৩০ ঘটিকার দিকে পৌরসভার মাস্টারপাড়া টিএনটি এলাকায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় চাইথোয়াই মারমা বাজার থেকে বাড়ীতে যাওয়ার সময় বাড়ীর নিকটবর্তী পৌঁছলে মাদকাসক্ত যুবক শরীফ পাটোয়ারী চাইথোয়াই মারমার ওপর অতর্কিতভাবে প্রথমে ইট দিয়ে আঘাত করে পরে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। লোকজন এসে তাকে উদ্ধার করে রামগড়  হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। স্থানীয়রা আরো জানান, শরীফ বিভিন্ন কর্মকান্ড করে আশপাশের লোকজনকে আতংকে রাখেন। এর আগেও কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নরেন চৌধুরী জানান, আগুনে চাইথোয়াই মারমার শরীরের ৮০ ভাগ পুড়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঘটনার সাথে সাথে শরীফ পাটোয়ারীকে আটক করা হয়েছে। আটককৃত যুবক মাস্টারপাড়ার আবু আহমেদ পাটোয়ারীর ছেলে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হচ্ছে। এ ব্যাপারে হত্যা মামলা রুজু করা হয়েছে।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 − two =