খাগড়াছড়িতে চার দিনের সফরে প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা

মনির উদ্দিন মুন্না ঃ খাগড়াছড়িতে চার দিনের সফরে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। ১৫ সেপ্টেম্বর সফরের দ্বিতীয় দিনে তিনি খাগড়াছড়িতে নবনির্মিত বাংলাদেশ শিশু একাডেমী কমপ্লেক্স শুভ উদ্বোধন করেন। পরে দু:স্থ মহিলাদের মাঝে ভিজিডি, ক্ষুদ্রঋন এর চেক ও স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে অনুদানের চেক বিতরণ এবং নারী ও শিশু সরক্ষা সম্পর্কে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রতিমন্ত্রী মহিলা সংস্থাসহ বিভিন্ন সরকারী অফিসের জন্য একটি ৭তলা ভবন ও জেলায় একটি শিশুপার্ক নির্মানের ঘোষনা দেন।
খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াসের সভাপতিত্বে এ ভবন উদ্বোধন, চেক বিতরণ ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মো: সায়েদুল হক, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চেমন আরা, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রাম চন্দ্র দাস, বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক জ্যোতি লাল কুরী, খাগড়াছড়ি পুলিশ সুপার মো: আব্দুল আজিজ প্রমুখ।

গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় খাগড়াছড়িতে পৌছেন প্রতিমন্ত্রী। ১৬ সেপ্টেম্বর পর্যন্ত খাগড়াছড়িতে প্রশাসন- সরকারী বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন ও জেলার পর্যটন স্থানসমূহ পরিদর্শন করবেন এবং ১৭ সেপ্টেম্বর খাগড়াছড়ি ত্যাগ করবেন।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine − eight =