রামগড়ে ইউনিয়ন পর্যায়ে শুরু হল কোভিড-১৯ গণটিকা কার্যক্রম

রামগড় অফিস :

মহামারি করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারাদেশের ন্যায় খাগড়াছড়ির রামগড়ে কোভিড-১৯ গণটিকা কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (৭ আগষ্ট) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় ১নং ইউনিয়নের বৈদ্ধপাড়া, ২নং ইউনিয়নের পাতাছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং গুইমারার হাফছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ ৩টি কেন্দ্রে গণটিকা দান কার্যক্রম অনুষ্ঠিত হয়। কেন্দ্রগুলিতে গণটিকা দিতে ইচ্ছুক ব্যক্তিরা সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে নির্ধারিত কেন্দ্রে উপস্থিত হতে দেখা যায়।

কেন্দ্রগুলিতে টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান কাশেমী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রতীক সেন, রামগড় ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র কর সহ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন জানান, সরকারী নির্দেশনা মোতাবেক উপজেলার ইউনিয়ন পর্যায়ে ৬শত জন করে ১৮শত জনকে সিনোফার্মের প্রথম ডোজ টিকা প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভাসহ পুরো উপজেলায় এই টিকাদান কার্যক্রম পরিচালিত হবে। সেইসাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত টিকাদান কার্যক্রমও চলমান থাকবে।

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 + 13 =