আলোচনা সভাসহ নানা আয়োজনে মাধ্যমে পিসিএনপির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

এম এ আমিন (চট্টগ্রাম)

“পার্বত্য চট্টগ্রামের সকল জাতি-ধর্মের মানুষের স্বার্থ রক্ষায় নিবেদিত পিসিএনপি”এই শ্লোগানকে সামনে রেখে শনিবার (৫ ডিসেম্বর) দুপুর চট্টগ্রাম প্রেসক্লাবে কেক কাটার মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রাম পরিষদের ১ম প্রতিষ্ঠাবার্ষিকীর পালন করা হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি ইন্জিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব সাবেক মেয়র আলমগীর কবির, কেন্দ্রীয় কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ এড. পারভেজ তালুকদার,রানা,এড. আলম খান.আরিফ বিল্লাহ, মহিলা নেতৃ সালমা, র্মোশেদা, ছাত্র নেতা শাহাদৎ হোসেন সাকিব আসাদ,মুন্নাসহ অনেকে

আলোচনা সভায় বক্তারা প্রতিমন্ত্রীর মর্যাদার আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় ওরফে সন্তু লারমার অপসারন দাবি করে বলেন, তিনি রাষ্ট্রের সকল সুযোগ-সুবিধা ভোগ করে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএসএস) ও প্রসীত খীসার ইউপিডিএফসহ পাহাড়ে চারটি সশস্ত্র আঞ্চলিক সংগঠনের বেপরোয়া চাঁদাবাজি, হত্যা, গুম, খুন, অপহরণের মত জঘন্য কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তাদের কাছে এখানকার বাঙালিদের পাশাপাশি সাধারণ পাহাড়িরাও জিম্মি হয়ে আছে। এর থেকে সাধারণ মানুষ পরিত্রান চায় । সরকারের নিকট আবেদন অতিদ্রুত চুক্তির বিভিন্ন ধারা পূণ মূল্যানের মাধ্যমে সাধারণ জনগণের অধিকার নিচ্ঞিত করতে হবে।

 

বিস্তারিত

সামঞ্জস্যপূর্ণ সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − 17 =